Saturday, January 04, 2014

চলচ্চিত্রে কাজ করতে চান নোভিয়া

Bangladeshi Model Nova
 মিডিয়ায় র‌্যাম্প মডেল হিসেবে শোবিজে কাজ শুরু করেন রুমাই নোভিয়া। এরপর গত বছরের শেষদিকে মোস্তাফিজুর রহমান মানিকের মুক্তিপ্রাপ্ত ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবিতে একটি আইটেম গানে পারফর্ম করেন। রসিক আমার শিরোনামের এ গানটিতে তার পারফরমেন্সে মুগ্ধ হয়ে অনেক নির্মাতারা তাকে নতুন বেশকিছু ছবির আইটেম গানে কাজের প্রস্তাব দেন। কিন্তু আর কোন আইটেম গানে কাজ করতে চান না তিনি। হতে চান চলচ্চিত্রের একজন সুঅভিনেত্রী।

এ বিষয়ে তিনি বললেন, আমি ঢাকায় লালমাটিয়া কলেজে মার্কেটিং-এ বর্তমানে অনার্সে পড়াশোনা করছি। পাশাপাশি মিডিয়ায় কাজ করছি। অনেকটা শখের বসেই র‌্যাম্প মডেলিং শুরু করি। এরপর রবি, জিপি, প্রাণজুসসহ বেশকিছু বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করার সুযোগ হয়। এরপর চলচ্চিত্রে কাজ করা শুরু। তবে আমি বর্তমানে শুধু আইটেম গান না, ভালো গল্পের ছবিতে অভিনয় করতে চাই।

রুমাই এর ছোটবেলাটা কেটেছে চট্টগামে। সেখানে সঙ্গীতা একাডেমিতে ছোটবেলা থেকে গান শেখার পাশাপাশি দীর্ঘদিন সাধারণ, লোক, উচ্চাঙ্গ ও ওয়েস্টান নাচের চর্চা করেন। তাই সবদিক দিয়েই নিজেকে চলচ্চিত্রের জন্য ফিট মনে করেন তিনি। বাবা হরিলাল বাহাদূর ও মা রিতা বাহাদূর এর বড় মেয়ে রুমাই। পরিবারের আদর পেয়েই বড় হয়েছেন। ছোট ভাই অজয় বাহাদূর পড়ালেখা করছে। ঢাকায় খালার বাসায় থেকে পড়ালেখা করা এই মেয়েটির স্বপ্ন একদিন আমাদের দেশের একজন সুঅভিনেত্রী হওয়া।

ইতোমধ্যে রাকিব মুসাব্বির ও ফারাবীর কণ্ঠে সাত পাকের জীবন শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও এর মডেল হিসেবে কাজ করেন তিনি। সবেশেষে বললেন, আমি ভালো বাজেট ও গল্পের ছবিতে কাজ করতে চাই। অভিনয়ের প্রতি আমার বেশি দুর্বলতা। শুধু শুধু আইটেম গানে নাচতে চাই না।
first published, Nova, prova, model Prova

No comments:

Post a Comment