Wednesday, December 18, 2013

মুক্তির আগেই অস্কারে মনোনিত শার্লিন চোপড়ার `কামসূত্র থ্রিডি`


Sherlyn Chopra Kamasutra 3D
 মুক্তির ছ মাসে আগেই `কামসূত্র থ্রিডি`-র অস্কারে প্রবেশ। রূপেশ পাল পরিচালিত `কামসূত্র থ্রিডি`- সিনেমাটি অস্কার পুরস্কার ২০১৪-এর তিনটি বিভাগে মনোনিত হল। অস্কার ২০১৪- সেরা সিনেমা (Best Motion Picture), অরিজিন্যাল স্কোর ( Original Score) ও শ্রেষ্ঠ সঙ্গীত (Original Song) এই তিনটি বিভাগের জন্য মনোনিত হল শার্লিন চোপড়া অভিনীত এই সিনেমাটি।

এতদিন শার্লিন চোপড়ার এই সিনেমাটিকে নিয়ে আলোচনা হচ্ছিল শুধু নগ্নতা আর যৌনতা নিয়ে, এবার আলোচনার কেন্দ্রবিন্দুতে আসতে চলেছে পুরো সিনেমাটিই। ক দিন আগেই `কামসূত্র থ্রিডি`-র ট্রেলর রিলিজ হয়। ট্রেলর দেখে বেশ প্রশংসা করেন সিনে বিশেষজ্ঞরা।

এই সিনেমায় পাঁচটি গান আছে। সেগুলি হল আইগিরি নন্দিনী, সাওয়ারিয়া, আই ফেল্ট, অফ সোয়েল, হার হার মহাদেব। সচিন আর শ্রীজিত এই সিনেমায় সঙ্গীত পরিচালনা করেছেন। গানগুলি লিখেছেন সিনেমার পরিচালক রূপেশ পাল।

এই খবরের পর পরিচালক বললেন, এখন অনেককে জবাব দিতে পেরেছি, আমার এই ছবিটা যে কোনও সফট পর্ন মুভি নয়, সেটা আমি বোঝাতে পেরেছি ভেবে বাল লাগছে। ‘কামসূত্র থ্রিডি’ ছবিটি ইতিমধ্যেই কান চলচ্চিত্র উত্‍সবে প্রদর্শিত হয়েছে।

সিনেমার পোস্টারে সম্পূর্ণ নগ্ন অবস্থায় শার্লিন চোপড়ার ছবি ঘিরে বিতর্ক তৈরি হয়েছে। আগামী বছর ২৩ মে এই সিনেমাটি মুক্তি পাবে।

প্রসঙ্গত, প্রাচীন হিন্দু সভ্যতায় সংস্কৃত ভাষায় বাত্‍সায়ন কামসূত্র রচনা করেছিলেন। এ ছবিতে যৌনতা বিষয়ে প্রাচীন সমাজের জীবনযাপনের ইতিহাস তুলে ধরা হয়েছে। বলা হচ্ছে কামসূত্র-র উপর বানানো সেরা ছবি হতে চলেছে রূপেশ পাল-শার্লিন চোপড়ার এই সিনেমাটি।
see more at: 

TAG: Sherlyn Chopra, Kamasutra 3D, Oscars 2014,  Oscar award,  Kamasutra 3D,  sex, adult, adult movie, hot movie,

No comments:

Post a Comment