Wednesday, December 18, 2013

বাংলাদেশি ছবিতে আনুশকার আইটেম সং


Anuska sharma hot
প্রথমবারের মতো আইটেম গানে নাচছেন বলিউডের সময়ের হট নায়িকা আনুশকা শর্মা। তবে ভারতের কোন ছবিতে নয়। তিনি নাচবেন বাংলাদেশের একটি ছবিতে। আর এই নাচে তার সঙ্গে পারফরমেন্স করবেন বাংলাদেশের নায়ক জায়েদ খান। ছবির নাম ‘প্রেম করবো তোমার সাথে’।

ছবিটি পরিচালনা করছেন একাধিক ব্যবসাসফল ছবির পরিচালক রকিবুল আলম রাকিব। এরই মধ্যে ছবির প্রযোজক তাকে ছবিতে অভিনয়ের জন্য চুক্তি করিয়েছেন বলে জানিয়েছেন পরিচালক রকিবুল আলম রাকিব। তিনি বলেন, আমার প্রযোজক আমেরিকায় থাকেন। তার সঙ্গে ভারতের অনেক শিল্পীর সঙ্গে ভাল যোগাযোগ আমি পূর্বেই দেখেছি।

সেই ভাবনা থেকে আইটেম গান কাকে দিয়ে করাবো- এমন ভাবনায় তিনি আমাকে কাস্টিংয়ের বিষয়ে সহযোগিতা করেছেন। তিনিই আনুশকাকে কনফার্ম করে আমাকে জানিয়েছেন। ‘অবুঝ শয়তান’ শিরোনামে গানের কথা লিখেছেন জাহিদ আকবর এবং সুর ও সঙ্গীত পরিচালনা করছেন তানভীর তারেক। ‘দেহেরই ভিতরে উছলে পড়ে টান, চুমুকে চুমুকে করে নে পান’- এমন কথার গানটিতে কণ্ঠ দিচ্ছেন ডলি সায়ন্তনী ও রাশেদ।

পার্টি গান হিসেবে এটি চিত্রায়ণ করা হবে বলে জানিয়েছেন ছবির পরিচালক রাকিব। জায়েদ খান বলেন, সত্যিই অবাক হওয়ার মতো। ছবির প্রযোজকের এ ইচ্ছাকে স্বাগত জানানো উচিত। নিজের দেশের শিল্পীদের পাশাপাশি বাইরের শিল্পীদের এই দেশে এসে পারফর্ম করাটা দর্শকের জন্যও নতুনত্ব বয়ে আনবে। তেমনি সেই নতুনত্বের শরিক হতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে হচ্ছে।

জানা যায়, ‘অবুঝ শয়তান’-এর গানটিতে আরও পারফর্ম করবেন মিশা সওদাগর, ডনসহ প্রায় একশ’ শিল্পী। এছাড়া ‘প্রেম করবো তোমার সাথে’ ছবিতে আরও অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, মম, কাবিলাসহ অনেকে। ১৫ই জানুয়ারি মহরত অনুষ্ঠানের মধ্য দিয়ে ছবির শুটিং শুরু হবে।
- See more at:



TAG: FNS, Fairnews24, Dhaka, Bangladesh, Banglanews, Bangla khabor, bangla newspaper, tazakhabor, banglanews, bdnews, prothom alo, khabor, newspaper, bangladeshi news,
Sandy Hook, Khloe Kardashian, Victoria's Secret Fashion Show,  Lakers,Uruguay,Vs Fashion Show, Gisele Bundchen, Demi Lovato, Kelly Clarkson, Mega Millions, hot, suny leon, sunny leone, music, singer, Item song, Bangla Item song, Bangla music, Anuska Sharma, music video, hot bollwood actress,

No comments:

Post a Comment