Tuesday, December 17, 2013

সালমানের সঙ্গে সম্পর্ক ধরে রাখতে চান ক্যাটরিনা


Salman Khan Katrina Kaif
সঙ্গীতার মতো ক্যাটরিনা কাইফও সালমানের সঙ্গে সারা জীবন সম্পর্ক ধরে রাখতে চান। গত কয়েকবছর জুড়ে বলিউডের সেরা প্রেমিক যুগল হিসেবে পরিচিত ছিলেন সালমান-ক্যাটরিনা। তবে এখন আর সেই সম্পর্ক নেই। বর্তমানে সালমান একা থাকলেও, রনবীরের সঙ্গে প্রেম করছেন ক্যাটরিনা। তবে জনসম্মুখে এ সম্পর্কের কথা স্বীকার করতে মহাআপত্তি তাদের দুজনেরই। রনবীরের সঙ্গে সম্পর্ক যাই হোক, সালমানকেও পুরোপুরি হারাতে চান না ক্যাটরিনা।

বহু নারীর সঙ্গে সম্পর্ক বজায় রাখলেও এখন পর্যন্ত হাতে গোনা কয়েকজনের সঙ্গেই যোগাযোগ বজায় রেখেছেন সালমান খান। সেই কয়েকজনের মধ্যে একজন সাবেক মিস ইন্ডিয়া সঙ্গীতা বিজলানি। সঙ্গীতাকে বলা হয় সালমানের প্রথম প্রেমিকা।

সম্প্রতি দেয়া এক সাক্ষাতকারে ক্যাটরিনা বলেন, “সঙ্গীতা বিজলানির মতো আমিও সালমানের সঙ্গে সম্পর্ক ধরে রাখতে আগ্রহী। সালমানই আমার পথপ্রদর্শক এবং তার পরিবারের সব সদস্য আমাকে সবসময় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।”

ক্যাটরিনার সাফল্যের পেছনে তার নিজস্ব পরিশ্রম ও মেধাকে অস্বীকার কোনো উপায় নেই। তারপরেও ‘বুম’ ছবির সেই অখ্যাত ক্যাটরিনাকে আজকের ক্যাটরিনাতে প্রতিষ্ঠা পাইয়ে দেয়ার অন্যতম কারণ সালমান। তাই সেই গুরুর প্রতি ক্যাটরিনাতো কৃতজ্ঞ থাকবেনই।

বর্তমানে প্রেম-বিয়ের চেয়ে নিজের পেশাকেই বেশি গুরুত্ব দিচ্ছেন ক্যাটরিনা। সম্প্রতি বলেছেন ১০-২০ বছরেও বিয়ের পরিকল্পনা নেই তার। অভিনয়ের ওপরেই গুরুত্ব দিতে চান তিনি। বলিউডে এ বছর একদশক পূর্ণ করেছেন ক্যাটরিনা। ক্যাটরিনার পথচলাটাকে আরো দীর্ঘ করতে এখন সবচেয়ে বেশি প্রয়োজন সালমানের সাহায্য। কারণ সালমানের সঙ্গে টক্কর দিয়ে বলিউডে ব্যর্থ হয়েছেন এমন সংখ্যাও যে নেহায়েত কম নয়! এজন্যই সালমানের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক ধরে রাখা এত বেশি প্রয়োজন।
- See more at: 

Katrina kaif Salman Khan




TAG: FNS, Fairnews24, Dhaka, Bangladesh, Banglanews, Bangla khabor, bangla newspaper, tazakhabor, banglanews, bdnews, prothom alo, khabor, newspaper, bangladeshi news,google,
Armaan KohliIndia, Érica Fontes, Robin Hood Disney, hasil drawing liga champion, Homeland, Érica Fontes, Beyonce,
Salman Khan, Katrina Kaif, Katrina Kaif bikini, katrina kaif, bikini, katrina kaif hot, sexy katriana kaif, Bollywood, Idnia, culture, entertainment, Movie,

No comments:

Post a Comment