Tuesday, December 17, 2013

ভাঙ্গনের সুর সাহারার সংসারে

Sahara
 ভেঙ্গে যাচ্ছে চিত্রনায়িকা সাহারার সংসার। এ খবর নিশ্চিত করেছে সাহারার ঘনিষ্ঠ একটি সূত্র। চিত্র প্রযোজক মণিরকে চলতি বছরের প্রথম দিকে সাহারা বিয়ে করেন। প্রথম দিকে যদিও একে স্রেফ গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন এই নায়িকা। পরবর্তীতে স্বীকার করে ঘর সংসার করার জন্য চলচ্চিত্র জগতকে এক রকম অনানুষ্ঠানিক বিদায়ও জানান তিনি।

উল্লেখ্য, সম্প্রতি শাবনূরের গোপন প্রেম-বিয়ে ও অনাগত সন্তানের খবর বিব্রতকর অবস্থায় ফেলেছে ঢালিউডকে। শাবনূরের পথ ধরে চলচ্চিত্রের উঠতি নায়িকা আঁচল ১২.১২.১২ তারিখে বিয়ে করেছিলেন চলচ্চিত্র প্রযোজক জুয়েলকে। কিন্তু বরাবরই এই গোপন বিয়ের কথা অস্বীকার করেন তিনি। এর ফলও ভালো হয়নি। চলতি বছরের ১৪ এপ্রিল অর্থাৎ বাংলা নববর্ষের দিন বিয়ে বিচেছদ ঘটে তাদের। এ কথা আঁচলের মা নিজেই জানিয়েছেন।

এদিকে আঁচলের পথে হাঁটছেন তার সিনিয়র নায়িকা সাহারা। চলতি বছর এই নায়িকা ‘ঢাকা টু বোম্বে’ চলচ্চিত্রে কাজ করতে গিয়ে এর প্রযোজক মনিরকে গোপনে বিয়ে করেন এবং চলচ্চিত্রকে এক রকম বিদায় জানিয়ে সংসার শুরু করেন। যদিও এ খবর বারে বারে অস্বীকার করছেন তিনি।

কিন্তু সর্বশেষ খবর হলো সাহারা-মনিরের দাম্পত্য সম্পর্কে ভাঙ্গন ধরেছে। যে কোনো মুহূর্তে স্বামী-সংসার ছেড়ে আবার রুপালি পর্দায় ফিরতে পারেন এক সময়ের জনপ্রিয় এ নায়িকা।
- See more at:



TAG: FNS, Fairnews24, Dhaka, Bangladesh, Banglanews, Bangla khabor, bangla newspaper, tazakhabor, banglanews, bdnews, prothom alo, khabor, newspaper, bangladeshi news,google,
Armaan KohliIndia, Érica Fontes, Robin Hood Disney, hasil drawing liga champion, Homeland, Érica Fontes, Beyonce,
Sahara,

No comments:

Post a Comment