Thursday, December 12, 2013

অর্ধ নগ্ন মিউজিক ভিডিও নিয়ে শারলিন


এফএনএস বিনোদন : নগ্ন এবং অর্ধ নগ্ন ছবি দিয়ে সবার নজরে পড়া ভারতীয় মডেল ও অভিনেত্রী শারলিন চোপড়া কামসূত্র থ্রিডি’র পর এবার হাজির হচ্ছেন ‘ব্যাড গার্ল’ শিরোনামের মিউজিক ভিডিও। ধারণা করা হচ্ছে এই মিউজিক ভিডিওটি দর্শকের হৃদয়য়ে আরও একবার ঝড় তুলতে সক্ষম হবে।

এদিকে শারলিন চোপড়া তার এই একক মিউজিক ভিডিও নিয়ে বেশ আশাবাদি। কামসূত্র থ্রিডি খ্যাত শারলিন মনে করেন গানটির কথা এবং সুর তার ব্যক্তিত্বের সাথে সামঞ্জস্যপূর্ণ। আর গানটিতে শারলিনের আবেদনময়ি উপস্থাপনা এবং কথা সমন্বয় গানটিকে করেছে উত্তেজনাপূর্ণ। এই গানটির চিত্রায়ন মূলত শুরু হয় শারলিন চোপড়া কান উৎসব থেকে আসার পর।

এ প্রসঙ্গে শারলিন চোপড়া বলেন, এই গানটি পুরোপুরি আমার সাথে যায়। এই গানটি কৃত্তিম মায়াজালেরও অনেক উর্ধে, প্রাথমিক পর্যায়ে এটি নিখাদ দুর্বলতাকে ফুটিয়ে তলে।

তিনি আরও বলেন,খারাপই ভালো, খারাপ মেয়ে হতে আমি স্বাচ্ছন্দ্যবোঁধ করি। স্কুলে পড়ার সময়ে আমি যখন চার্চ সঙ্গীতে গলা মেলাতাম তখন আমার মনে হয়নি কখনো আমি ব্যাড গার্লে পরিণত হব। গানটি পুরোপুরি আমাকে প্রতিনিধিত্ব করে।

উল্লেখ্য, ছোটখাটো কিছু বলিউড চলচ্চিত্র যেমন ‘টাইম পাস’, ‘রেড সোয়াস্তিক’ এবং ‘গেম’ দিয়ে শুরু করলেও মূলত পরিচিতি পান ‘বিগ বস’ রিয়েলিটি শো দিয়ে।এরপর একে একে প্লেবয় ম্যাগাজিনের প্রচ্ছদে জায়গা করে নেন এই আবেদনময়ি নায়িকা। পরে শারলিন চোপরাকে ‘এমটিভি স্পি­টসভিলা’র উপস্থাপনা করতে দেখা যায়।

- See more at: http://www.fairnews24.com/details.php?id=14799#sthash.HhGsxtIy.dpuf
Tag: Sharlin chopra, node video, bad gril, music video, FNS, Fairnews24,Dhaka, Bangladesh,

No comments:

Post a Comment