Friday, December 13, 2013

নিজেকে প্রমাণ করতে হলে প্রতিনিয়তই শিখতে হয়: সোহা আলী খান



অভিনয় জগতকে সম্ভাবনার বিশাল একটা ক্ষেত্র উল্লেখ করে সোহা বলেন, একজন অভিনয় শিল্পী হিসেবে আপনি সম্ভাবনার যে প্লাটফর্ম পাবেন, তা পৃথিবীর অন্য কোনো কাজের ভেতর পাবেন না। আপনি যদি দক্ষ হন, তবে সাফল্যে আপনার কাছে ধরা দিবেই।

সোহা আরও বলেন, আমাকে বুদ্ধিমত্তার পরীক্ষা সবসময়ই দিতে হয়। ইন্ডাস্ট্রির বাইরে সাংবাদিক থেকে শুরু করে বিভিন্ন ধরণের মানুষকে প্রতিদিন সামলাতে হয়। তারা আমার কাছে অনেক গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে জানতে চান। সেসময় আমাকে অভিজ্ঞতার স্বাক্ষর রাখতেই হয়।

৩৫ বছর বয়সী এই অভিনেত্রীর কণ্ঠে শোনা গেল শিক্ষার জয়গান, আমি বিভিন্ন দৈনিকে, ম্যাগাজিনে কলাম লিখি। এছাড়া অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তির নিমন্ত্রণ রক্ষা করি। আপনি যখন এসব করবেন, তখন আপনাকে শিক্ষিত এবং তথ্যাভিজ্ঞ হতেই হবে। অন্যথায় সমস্যায় পড়বেন আপনি নিজেই।

উল্লেখ্য বেশ কয়েক বছর আগে বলিউড অঙ্গনে এসেছেন সোহা আলী খান। ‘রঙ দে বাসন্তী’ ছবিতে অভিনয় করে তিনি সফলতা পেয়েছেন। সময়ের সাথে সাথে দেখেছেন, শিখেছেন অনেক কিছু। তাই বলিউড সম্পর্কে তার ধারণা একেবারে ফেলে দেয়ার মতো নয়।
- See more at:

অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে ‘গ্রাজুয়েশন’ শেষ করা অভিনেত্রী সোহা আলী খান মনে করেন, বলিউডে টিকে থাকা এত সহজ নয়। বুদ্ধিমত্তার ঘাটতি থাকলে এই জগতে ভালো করা যায় না। নিজেকে প্রমাণ করতে তাই শিখতে হয় প্রতিনিয়ত।



TAG: FNS, Fairnews24, Dhaka, Bangladesh, Banglanews, Bangla khabor, bangla newspaper, tazakhabor, banglanews, bdnews, prothom alo, khabor, newspaper, bangladeshi news,
Victoria's Secret Fashion Show,  Lakers,Uruguay,Vs Fashion Show, Gisele Bundchen, Demi Lovato, Kelly Clarkson, Mega Millions, hot, suny leon, Ethan Couch, sexy-wallpapers, ali zafor, actress, Pakistani actress, Asian hot male actress, lesbian sex, Bollywood lesbian movie, girlfriend, female-female sex, female sex partners, India, Mombai, Indian hot female, Indian hot girl, soha ali khan hot, bollywood hot actress,

No comments:

Post a Comment