Friday, December 13, 2013

রণবীরের বিয়েতে ‘বেশরম’ গানে নাচব: ক্যাটরিনা

বিয়ে নিয়ে ভক্তদের বেশ দোটানার মধ্যে রেখেছেন রণবীর-ক্যাটরিনা জুটি। একজন বিয়ে প্রসঙ্গে লজ্জা পান অন্যজন আবার নাকি বিয়ের জন্য এখনো প্রস্তুত নন। আসলে কি করতে যাচ্ছেন এই সময়কার দুই আলোচিত জুটি! বিয়ের পিড়িতে বসি বসি করতেই উল্টো পথে হাঁটতে শুরু করলেন ক্যাটরিনা।

রণবীর কাপুর আর ক্যাটরিনা কাইফের বিয়েতে কারিনা কাপুরের নাচ প্রসঙ্গে খোদ ক্যাটরিনা বলেন, ওরা কেউই দুজন চাচাতো ভাইবোন কাজেই ওরা একজন আরেকজনকে নিয়ে মজা করতেই পারে। এমন কোন কিছু (রণবীরের সাথে বিয়ে) ঘটতে যাচ্ছে না।

তাই যদি হয় তবে রণবীর কাপুরের বিয়েতে ক্যাটরিনা কোন গানে নাচতে যাচ্ছেন এমন প্রশ্নের জবাবে ক্যাটরিনা বলেন, কোন কারণে যদি একান্তই নাচতে হয় তবে আমি অবশ্যই ‘বেশরম’ গানে নাচব।

‘ক্যাটরিনা তার জীবনে বিশেষ স্থান দখল করে আছে এবং যার জন্য রণবীর কাপুর সবকিছু করতে পারেন’ রণবীরের এমন কথায় ক্যাটরিনার জবাব,আমিও খুব কাছের মানুষটির জন্য আমার জীবন উৎসর্গ করতে পারি, রণবীর যদি তাদের মধ্যে পড়েন তবে অবশ্যই তার জন্যও একই কাজ করবো আমি। যখন তার আমাকে প্রয়োজন হবে তার পাশে থাকব।

বিয়ে প্রসঙ্গে ক্যাটরিনা বলেন, আগামী ২০ থেকে ৩০ বছরের মধ্যে আমি বিয়ে করছি না। এটাই চূড়ান্ত এবং মাথায় গেঁথে নিন, আমি এখন কাউকেই বিয়ে করতে যাচ্ছি না।
- See more at:

TAG: fns,fairnews24, Victoria's Secret Fashion Show,  Lakers,Uruguay,Vs Fashion Show, Gisele Bundchen, Demi Lovato, Kelly Clarkson, Mega Millions, hot, Dhaka, Bangladesh, suny leon, Ethan Couch, Katrina Kaif bikini, katrina kaif, bikini, katrina kaif hot, sexy katriana kaif,

No comments:

Post a Comment