Wednesday, December 25, 2013

আমির, সালমান এবং ঋত্বিকের প্রতি আগ্রহী দীপিকা

আমির, সালমান এবং ঋত্বিকের প্রতি আগ্রহী দীপিকা-Deepika Padukone
বলিউডের অতি কাঙ্খিত অভিনেত্রী দীপিকা পাডুকোন নতুন বছরে নতুন অভিজ্ঞতা নিতে চান সালমান খান, আমির খান এবং ঋত্বিকের সাথে কাজ করে। অক্ষয় কুমার, সাইফ আলী খান, রণবীর কাপুর এবং শাহরুখ খানের মতো দাপুটে অভিনেতাদের সাথে কাজ করার পর এখন দীপিকার বিশেষ আগ্রহ সালমান খান, আমির খান ও ঋত্বিক রোশনের উপর।

দীপিকা বলেন, প্রতিবছর আমার কাছে জানতে চাওয়া হয়, আমি কার সাথে কাজ করতে বেশি আগ্রহী। আগামী ২/১ বছর আমি চাই ঋত্বিক, সালমান এবং আমির খানের সাথে কাজ করতে।

এ বছর চারটি হিট ছবিতে কাজ করা অভিনেত্রী দীপিকা তার পার্টিতে সাংবাদিকদের বলেন, আমি এখনো আমির, সালমান এবং ঋত্বিকের সাথে কাজ করিনি।

শোনা গেছে, সুরুজ বারজাতিয়ার পরবর্তী ছবিতে সালমানের সাথে জুটিবদ্ধ হবেন দীপিকা। কিন্তু এ বিষয়ে দীপিকা বলেন, এটা সত্যি নয়। সুরুজ বারজাতিয়ার সাথে আমার আনুষ্ঠানিক কোন আলাপ হয়নি এ বিষয়ে।

তবে শুধু দীপিকাই নন, সালমানও আগ্রহী দীপিকার সাথে কাজ করতে। এ বিষয়ে দীপিকা বলে, আমি খুব আনন্দিত যে, সালমানও আমার সাথে কাজ করতে চান। সূত্র: হিন্দুস্তান টাইমস

deepika padukone hot
Tag: Deepika Padukone, Salman Khan, Amir Khan, Shahrukh Khan, Bollywood actor, actress, Celebrity actress, 

No comments:

Post a Comment