Sunday, December 22, 2013

রাজনীতিতে অক্ষয়ের অনাগ্রহ

Akshay Kumar
 রাজনীতি করার কোন ইচ্ছে পোষণ করেন না বলিউড তারকা অক্ষয় কুমার। তবে সুযোগ হলে খেলাধুলা এবং স্বাস্থ্যবিষয়ক কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে পারেন। ভারতীয় সংবাদমাধ্যম থেকে এ তথ্য জানা গেছে।

অক্ষয় বলেন, আমি রাজনীতির মতো অজানা জগতে কেন প্রবেশ করতে যাবো? আমি সুখী জীবন চাই। একটা ভিন্ন ক্ষেত্রে আমি আমার কাজ চালিয়ে যাবো। আমি শুধু খেলাধুলা এবং স্বাস্থ্য বিষয়ক কাজে অবদান রাখতে চাই।

তিনি আরও বলেন, আমি স্বাস্থ্য এবং খেলাধুলা সম্পর্কে অনেক জানি। চাইলে এগুলোর উপর একটা বইও লিখে ফেলতে পারি। তাই আমি সব বিষয় নিয়ে মাথা ঘামাতে যাই না।

অভিনেত্রী সোনাক্ষি সিনহাও রাজনীতির ব্যাপারে একই মত পোষণ করেন। সোনাক্ষি বলেন, আমার বাবা রাজনীতির সাথে জড়িত বলে আমাকে অনেকেই জিজ্ঞেস করেন আমি রাজনীতিতে প্রবেশ করবো কিনা। কিন্তু আমি মিডিয়া জগত নিয়েই ভালো আছি। বাবা রাজনীতির সাথে আছেন বলে আমাকেও জড়াতে হবে এটা আমি বিশ্বাস করি না। সূত্র: ইন্টারনেট
- See more at: http://www.fairnews24.com/details.php?id=16525#sthash.NqotJgsN.dpuf

No comments:

Post a Comment