Wednesday, December 25, 2013

বড় পর্দায় সাকিবের সাথে তিশা

Sakib khan, Tesha
 সাফিউদ্দিন সাফির পরিচালনায় এবং প্রযোজক ফ্রেন্ডস মুভিজ ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মাণাধীন নতুন ছবি ‘প্রেম করে আমি মরবো’তে অভিনেত্রী তিশাকে শাকিব খানের বিপরীতে দেখা যাবে। নতুন বছরের ফেব্র“য়ারি থেকে ছবিটির শুটিং হবে বলে জানিয়েছেন এ ছবির কাহিনী, চিত্রনাট্যকার রুম্মান রশীদ খান।

তিনি আরো জানান, ২৩ ডিসেম্বর রাতে এ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন শাকিব-তিশা।

শাকিব খান বলেন, ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ ছবিটি থেকে বেশ সাড়া পেয়েছি। এরই ধারাবাহিকতায় ‘প্রেম করে আমি মরবো’ ছবিতে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। এ ছবিতেও সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হবে। দেশ এবং দেশের বাইরে এ ছবির কাজ করা হবে বলে জেনেছি। তাছাড়া পরিচালক সাফির সঙ্গে বরাবরই কাজ করতে আমি স্বাচ্ছন্দ্যবোঁধ করি।

তিশা বলেন, এটি আমার চতুর্থ ছবি। এর আগে মোস্তফা সরয়ার ফারুকীর ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ এবং টেলিভিশন ছবিতে কাজ করেছি। প্রয়াত তারেক মাসুদের রানওয়ে ছবিতেও অতিথি চরিত্রে অভিনয় করেছি। আশা করছি, শাকিবের সাথে আমার এ কাজটি ভালো হবে।
- See more Sakib khan

No comments:

Post a Comment